রেসলিংয়ে ফিরছেন সি এম পাঙ্ক

রেসলিংয়ের জনপ্রিয় নাম সি এম পাঙ্ক। তার নাম ফিলিপ জ্যাক ব্রুকস হলেও সি এম পাঙ্ক নামেই তিনি জনপ্রিয়। দীর্ঘদিন ধরেই রেসলিংয়ের বাইরে ছিলেন তিনি। তবে দীর্ঘদিনের বিরতি কাটিয়ে ২০১৪ সালের পর আবারও রেসলিং রিংয়ে ফিরছেন পাঙ্ক। বিশ্বখ্যাত রেসলিং প্রতিষ্ঠান ডব্লুডব্লুইর মূল প্রতিপক্ষ অল এলিট রেসলিংয়ের সঙ্গে এর মধ্যেই চুক্তি সই করে ফেলেছেন তিনি।

বহুদিন ধরেই পেশাদার রেসলিয়ে ফিরে আসার ইচ্ছা প্রকাশ করছিলেন পাঙ্ক। কিন্তু আসি আসি করে আসা হয়নি। নিজের সাবেক প্রতিষ্ঠান ডব্লুডব্লুইর সঙ্গে তার সম্পর্কও তেমন সুবিধার নয়, ফলে রেসলিংয়ে ফিরলেও ডব্লুডব্লুইতে যে ফিরছেন না, মোটামুটি নিশ্চিত ছিল। ওদিকে ডব্লুডব্লুইর প্রতিপক্ষ প্রতিষ্ঠানগুলোও জানত, কোনোভাবে পাঙ্ককে রাজি করিয়ে নিজেদের প্রতিষ্ঠানে আনা গেলে লাভ হবে। সে সুযোগটাই নিচ্ছে ডব্লুডব্লুইর মূল প্রতিপক্ষ অল এলিট রেসলিং (এইডব্লু)।

রেসলিংয়ের নির্ভরযোগ্য কয়েকটি সূত্র মোটামুটি অনানুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন খবরটি। ২০১১ সালে তৎকালীন ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন জন সিনার সঙ্গে চ্যাম্পিয়নশিপের জন্য লড়তে গিয়েছিলেন সি এম পাঙ্ক। ‘মানি ইন দ্য ব্যাংক’ পে-পার-ভিউ–তে অনুষ্ঠিত হয় সেই ম্যাচ। তবে সে ম্যাচের আগেই জানা যায়, শিকাগোতে যেদিন ‘মানি ইন দ্য ব্যাংক’ অনুষ্ঠিত হবে, সেদিনই ডব্লুডব্লুইর সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে পাঙ্কের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *