দলের সঙ্গে থেকেও খেলা হচ্ছেনা মুস্তাফিজের

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মুস্তাফিজ অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আজ প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ।

আবুধাবিতে শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি প্রস্তুতি ম্যাচের প্রথম প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। আগামীকাল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। এই ম্যাচটি দেখা যাবে না কোন টিভি চ্যানেলে। ইতিমধ্যেই আইপিএল শেষ করে দলের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

তবে প্লে-অফে খেলার কারণে এখনও দলের সাথে যোগ দিতে পারেননি সাকিব আল হাসান। এছাড়াও ইনজুরির কারণে আজকের ম্যাচে খেলছেন না নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এই তিন ক্রিকেটারকে বাদ দিয়েই আজ অনুশীলন ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশ চূড়ান্ত স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা চূড়ান্ত স্কোয়াড : দাসুন শানাকা (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্ডিমাল, ধনাঞ্জয়া ডি সিলভা, পান্থুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসা, চামিকা করুণারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুষ্মন্ত চামিরা, লাহিরু কুমারা, মাহিস থাক্সেনা, আকিলা ধানাঞ্জয়া, ভিনুরা ফার্নান্দো।

Leave a Reply

Your email address will not be published.