নতুন বিএমডব্লিউ নিয়ে অনুশীলনে সাকিব, দাম শুনলে আপনারও চোখ কপালে উঠবে

বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টার বয়’ সাকিব আল হাসান বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) তার নতুন গাড়ি নিয়ে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছেন। গাড়িটির বর্তমান বাজার মূল্য ৩ কোটি ৭২ লাখ টাকা।

সাকিব যে গাড়িটিতে এসেছেন সেটি বিএমডব্লিউ এক্স সেভেন সিরিজের সাদা রঙের একটি জিপ। গাড়িটি সাকিব মাসখানেক আগে কিনলেও সেটিতে এখনো কোনো নাম্বার প্লেট লাগানো হয়নি।

সাকিবের আরও কয়েকটি প্রাইভেট গাড়ি রয়েছে। সেগুলোও তিনি মাঝেমধ্যে ব্যবহার করেন। কিছুদিন আগে সাকিব প্রবেশ করেন ব্যাংকিং জগতে। রেস্টুরেন্ট ব্যবসার সঙ্গে জড়িত বহু আগে থেকে।

এছাড়া সাকিবের রয়েছে স্বর্ণ আমদানি ও বিপণন, শেয়ার বাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন খাতে বিনিয়োগ রয়েছে তার। দেশের বাইরে যুক্তরাষ্ট্র, সৌদি আরবসহ বিভিন্ন দেশে বড় অংকের বিনিয়োগ করেছেন সাকিব আল হাসান।

তবে সবকিছুকে ছাড়িয়ে সম্প্রতি দেশের পুঁজিবাজারের বড় প্রভাবক হয়ে উঠেছেন সাকিব। বড় অংকের অর্থ লগ্নি করেছেন তিনি। পুঁজিবাজারের বড় ‘প্লেয়ার’দের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছে তার। পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) শুভেচ্ছাদূত সাকিব আল হাসান সম্প্রতি একটি ব্রোকারেজ হাউজের অনুমোদনও পেয়েছেন। সব মিলিয়ে ক্রিকেটের মাঠ ছাপিয়ে করপোরেট জগতের বড় উদ্যোক্তা হয়ে উঠেছেন সাকিব আল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *