হায়দরাবাদের বিরুদ্ধে ফের বদলে যাবে কলকাতার একাদশ, দেখে নিন

হায়দরাবাদের বিরুদ্ধে ফের একটি মরণবাঁচন ম্যাচ খেলতে নামবে কলকাতা। জেতার জন্য শ্রেয়সরা কতটা মরিয়ে হয়ে উঠতে পারেন সেই দিকেই নজর থাকবে সকলের। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের যে প্রথম একাদশ নেমেছিল

সেটাই অনেকে মনে করেছিলেন এত দিন নামা উচিত ছিল। কিন্তু সেই একাদশ ধরে রাখা গেল না। চোটের কারণে অস্ট্রেলিয়া ফিরে গেলেন প্যাট কামিন্স। তিন উইকেট নিয়ে আগের ম্যাচে যে বোলার দাপট দেখিয়েছিলেন, তাঁকে হারাতে হল। অতঃপর ফের প্রথম একাদশে বদল। বেঙ্কটেশ আয়ার এবং অজিঙ্ক রহাণে প্রতিযোগিতার শুরুতে ওপেন করতেন কলকাতার হয়ে। মাঝে রহাণে যে কলকাতা দলে রয়েছেন সেটাই ভুলতে বসেছিলেন সকলে।

মুম্বইয়ে সেই মুম্বইকরকেই ফিরিয়ে এনেছিল কলকাতা। হায়দরাবাদের বিরুদ্ধে ফের এক বার সেই দু’জনকেই ওপেন করতে দেখা যেতে পারে। তিন নম্বরে অবশ্যই থাকছেন নীতীশ রানা। চার নম্বরে অধিনায়ক শ্রেয়স আয়ার। কলকাতার হয়ে পাঁচ নম্বরে দেখা যেতে পারে স্যাম বিলিংসকে। মিডল অর্ডারে ভরসা দিতে পারেন তিনি। হায়দরাবাদের বিরুদ্ধে বসিয়ে দেওয়া হতে পারে শেল্ডন জ্যাকসনকে। তাঁর বদলে কোনও বোলার আসতে পারেন প্রথম একাদশে।

উমেশ যাদব সুস্থ থাকলে তিনি ফিরতে পারেন দলে। না হলে অন্য কোনও পেসারকে খেলাতে হবে। মুম্বই গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে কায়রন পোলার্ডকে বসিয়ে দিয়েছিল। কলকাতা দলে ছন্দে না থাকা আন্দ্রে রাসেলকে কি বসিয়ে দেওয়া হতে পারে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মাথায়। কামিন্স না থাকলেও কলকাতার হয়ে থাকছেন টিম সাউদি। কিউই পেসারের দিকে তাকিয়ে থাকবেন কলকাতার সমর্থকেরা। সুনীল নারাইন থাকছেন।

দলে থাকতে পারেন বরুণ চক্রবর্তীও। হায়দরাবাদের বিরুদ্ধে ফের একটি মরণবাঁচন ম্যাচ খেলতে নামবে কলকাতা। জেতার জন্য শ্রেয়সরা কতটা মরিয়ে হয়ে উঠতে পারেন সেই দিকেই নজর থাকবে সকলের।

Leave a Reply

Your email address will not be published.