চরম দুঃসংবাদঃ উইন্ডিজ সফরের জন্য বিমানে ওঠা হচ্ছে না সাইফউদ্দিনের

জাতীয় দলের হয়ে প্রত্যাবর্তন আরও পিছিয়ে গেল বাংলাদেশের অলরাউন্ডার সাইফউদ্দিনের। দীর্ঘদিন পর ক্যারিবীয় সিরিজ দিয়ে আবারও জাতীয় দলে ফেরার আশ্বাস দিচ্ছিলেন সাইফ। তবে সেই পুরোনো পিঠের ইনজুরির কারণে আর ক্যারিবীয় দ্বীপে যাওয়া হচ্ছে না তার।

বিসিবির মেডিকেল বিভাগ থেকে জানানো হয়েছে, দীর্ঘ সময় ধরে বোলিং করতে পারছেন না সাইফউদ্দিন। তাই তাকে আনফিট ঘোষণা করা হয়। যার ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের ম্যাচে আর খেলা হচ্ছে না সাইফের।

পিঠের ইনজুরির কারণে গত বছরের বিশ্বকাপ থেকে ছিটকে পড়েন সাইফউদ্দিন। তবে এরপর ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে ফিরেছেন। আবাহনীর হয়ে ১৪ ম্যাচ খেলে ২২ উইকেটের পাশাপাশি করেছেন ২৭০ রানও।

তার এমন পারফরম্যান্সে উইন্ডিজ দলে ডাক পান সাইফউদ্দিন। টেস্টে জায়গা না পাওয়ায়, ওয়ানডে দলের সঙ্গে আগামীকাল দেশ ছাড়ার কথা ছিল তার। তবে গতকাল সাইফউদ্দিনের পিঠের চোটের বিষয়টি টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের জানিয়ে দেয়া হয়।

২০১৭ সালে বাংলাদেশ দলে অভিষেকের পর একের পর এক এক চোটে মাঠের বাইরেই সময় কাটছে এই তরুণ ক্রিকেটারের। এই ৫ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়ানডে আর

টি-টোয়েন্টিতে সমান ২৯টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সাইফউদ্দিন। পিঠের চোট কাটিয়ে এখনো পুরোদমে সুস্থ না হয়েও ডাক পান ক্যারিবীয় সফরে। বিশ্বাস ছিল, খেলার আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন তিনি।

এদিকে গতকাল ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গোটা সফর থেকেই ছিটকে যান তরুণ টাইগার ব্যাটার ইয়াসির আলী রাব্বি। টেস্টের পর ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজেও খেলা হচ্ছে না তার। রাব্বির ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে বিসিবি।

Leave a Reply

Your email address will not be published.