নতুন খবরঃ শান্ত’র পরিবর্তে বিজয়; তিন পরিবর্তনে দ্বিতীয় টেস্টে যে শক্তিশালী একাদশ নিয়ে নামছে বাংলাদেশ!

দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে হারের পর আগামীকাল শুক্রবার রাত ৮টায় সেন্ট লুসিয়ার ড্যারন স্যামি স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

প্রথম টেস্ট টিভিতে না দেখা গেলেও দ্বিতীয় টেস্টে থাকছে সুখবর। সরাসরি দেখা যাবে টি-স্পোর্টস চ্যানেলে। এদিকে এই ম্যাচে ওয়ান ডাউনে বেশকিছু ধরে খেলা নাজমুল হোসেন শান্তর পরিবর্তে বহুদিন পর টেস্ট দলে ফিরতে যাচ্ছেন এনামুল হক বিজয়। গুরুত্বপূর্ণ তিন নাম্বার পজিশন শান্তর পরিসংখ্যান টানা ১৬ ম্যাচ খেলে ২৮ ইনিংসে ২৮.২৫ গড়ে রান করেছে ৭৬৩।

যেখানে ফিফটি মোটে একটা। তবে সব শেষ খেলা ৫ ইনিংসে শান্ত আউট হয়েছেন এক অংকের ঘরে। তাই তার এই ব্যর্থতার বোঝা আর টানতে চাইছে না টাইগার টিম ম্যানেজমেন্ট।

অন্যদিকে টাইগারদের সাবেক টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হকের অবস্থা আরো বেশি ভয়াবহ। তার খেলা সব শেষ ৯ ইনিংসেই এক অংকের ঘরে আউট হয়েছেন মুমিনুল।তাকেও ২য় ম্যাচে দলে রাখা নিয়ে টিম ম্যানেজমেন্ট দুইভাগে বিভক্ত।

টিম ম্যানেজমেন্টের এক পক্ষ থেকে তাকে রেস্ট দেওয়ার পক্ষে। তবে অন্য পক্ষ চাইছে তাকে আরেকবার সুযোগ দিতে। তবে যদি শেষ টেস্ট মুমিনুল হকের খেলা না হয় তবে তার বদলে দলে আসতে পারেন মোসাদ্দেক হোসেন সৈকত।

এদিকে বোলিং লাইনে মোস্তাফিজের পরিবর্তে একাদশে দেখা যেতে পারে শরিফুল ইসলামকে।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২য় টেস্টে জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

তামিম ইকবাল, মাহামুদুল হাসান জয়, এনামুল হক বিজয়, মুমিনুল হক/মোসাদ্দেক হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক) লিটন দাস, নুরুল হোসেন সোহান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহাম্মেদ, শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.